রাজধানীতে সবচেয়ে ঝুঁকিপূর্ণ দুই এলাকাবিডিবিএলের ২৫ কোটি টাকা আত্মসাৎসারাদেশে আবহাওয়া শুষ্ক থাকতে পারেসবার সামনে কঠিন চ্যালেঞ্জঅরাজগত সৃষ্টির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইনমন্ত্রী
No icon

এই সিরিজ ভুলে যেতে চান মাহমুদউল্লাহ

নিউজিল্যান্ড সফর শুরুর আগে ইতিহাস সৃষ্টির বুলি আওড়ালেও ওয়ানডে-টি টোয়েন্টি দু'টিতেই ধবলধোলাই হয়েছে টিম বাংলাদেশ। টি-টোয়েন্টিতে ধবলধোলাই হওয়ার পর অধিনায়ক মাহমুদউল্লাহ জানালেন, তিনি এই সিরিজ ভুলে যেতে চান। বৃহস্পতিবার অকল্যান্ডে ম্যাচ শেষে গণমাধ্যমে এমন প্রতিক্রিয়া ব্যক্ত করেন তিনি।তিনি বলেন, আমাদের এই সিরিজ থেকে কিছু বের করতে হবে যা নিয়ে আমরা পরের সিরিজের জন্য কাজ করতে পারবো। এবং অবশ্যই আমরা এই সিরিজটি ভুলতে চাইবো। আমরা এখানে আগে এসেছি, নিজেদের প্রস্তুত করেছি, কুইন্সটাউনে ভালো একটি ক্যাম্প করেছি, ছেলেরা কঠোর পরিশ্রম করছিলো, জিমে কাজ করছিলো, কিন্তু আমরা মাঠে সেটি দেখাতে পারিনি। অধিনায়ক হিসেবে এটা হতাশাজনক।

অকল্যান্ডে বৃষ্টি বিঘ্নিত ম্যাচটি খেলা হয় ১০ ওভারে। সফরজুড়ে করা ফিল্ডিং মিসের মহড়া চলে এই ম্যাচেও। ফিন অ্যালেনদের সুযোগ দিয়েছেন ক্যাচ মিস করে; তারাও করেছেন সদ্বব্যবহার। ১০ ওভারে করেছেন ১৪১ রান। বিপরীতে বাংলাদেশ খেলতে নেমে ৭৬ রানেই অলআউট হয়ে যায়।মাহমুদউলাহ বলেন, আপনি যখন ৭৬ রানে অল আউট হবেন, তখন সেখান থেকে ইতিবাচক কিছু নেওয়ার থাকে না। আমার মনে হয় আমরা সিরিজজুড়ে আমাদের সেরা ক্রিকেট খেলিনি।দ্রুত ঘুরে দাঁড়াতে চান টি-টোয়েন্টি অধিনায়ক। যদিও শেষ ম্যাচে ইনজুরির কারণে তিনি খেলতে পারেননি। তার পরিবর্তে লিটন দাস নেতৃত্ব দিয়েছেন।