৭ দেহরক্ষীসহ যুবলীগের শামীম আটকপ্রথম প্রতিরক্ষামন্ত্রী হিসেবে তেজস যুদ্ধবিমানে রাজনাথছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি : প্রধানমন্ত্রীরোহিঙ্গারা বাংলাদেশের জন্য বড় বোঝা: প্রধানমন্ত্রীখালেদের বিরুদ্ধে গুলশান-মতিঝিলে চার মামলা
No icon

বির্তকিত সেসব ছবি নিয়ে যা বললেন নোবেল

এ মুহূর্তে বিতর্কিত ও সমালোচিত সংগীত শিল্পী মাঈনুল ইসলাম নোবেল। আবার তুমুল জনপ্রিয়তাও অর্জন করেছেন তিনি। ক্যারিয়ার শুরু হতে না হতেই আলোচনা-সমালোচনার জালে জড়িয়ে পড়েছেন এ উদীয়মান শিল্পী। সম্প্রতি জাতীয় সংগীত নিয়ে বিতর্কিত মন্তব্য ছুড়ে বেশ বিব্রত অবস্থায় পড়েছেন। এ মর্মে দেশে-বিদেশের শিল্পীদের ভর্ৎসনার শিকার হন নোবেল। সামাজিক যোগাযোগমাধ্যমে তার বিচার চেয়ে বসেন ক্ষুব্ধ নেটিজেনরা। এ পরিস্থিতি সামাল দিতে না দিতেই নতুন সমস্যায় পড়েন নোবেল। তার বিরুদ্ধে মারাত্মক ধরণের অভিযোগ আনেন গোপালগঞ্জের এক তরুণী।

বিয়ের লোভ দেখিয়ে নোবেল তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন বলে অভিযোগ করেন শাহরিন সুলতানা নামের ওই তরুণী।

সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে কয়েকটি ছবিও আপলোড করেন তিনি। নোবেল মাদক সেবন করেন বলেও অভিযোগ করেন সেই তরুণী। বিষয়টি ফেসবুকে ভাইরাল হয়ে পড়লে অসামান্য অপমান জুটে নোবেলের কপালে। এ বিষয়ে নোবেলের বক্তব্য জানতে মুখিয়ে থাকে তার ভক্ত-অনুরাগীরা। তবুও এ বিষয়ে কোনো নোবেলের কোনো বক্তব্য পাওয়া যায়নি সে সময়।

শাহরিন সুলতানার সেই পোস্টের পর প্রায় ১০ ঘণ্টা ফেসবুকে দেখা যায়নি দশ লাখেরও বেশি ফলোয়ার সমৃদ্ধ নোবেলের ফেসবুক পেজটি।

তবে এবার এ বিষয়ে মুখ খুললেন নোবেল। ফেসবুকে ভাইরাল ওই ছবিগুলো আর ওই নারীর অভিযোগ বিষয়ে নিজের বক্তব্য দিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাতকারে নোবেল বলেন, আপনারা জানেন এখন যে কোনো ছবি এমনভাবে এডিট করা যায় যা দেখে আপনার সত্য মনে হবে। এক মুহূর্তে বিশ্বাস করে ফেলবেন সে ছবিকে। আমাকে নিয়ে যে ছবিগুলি প্রকাশ করা হয়েছে, সেগুলোও তেমনই এডিট করা। প্রমাণ হিসেবে তিনি বলেন, যিনি ছবিগুলো প্রকাশ করে আমার বিরুদ্ধে মিথ্যাচার করেছেন, বর্তমানে তার কোনো হদিশ নেই।

তার জনপ্রিয়তা ও ভাবমূর্তি ক্ষুন্ন করতেই এসব কাজ করা হচ্ছে বলে জানান নোবেল।