NEWSTV24
Salman bin Abdulaziz Al Saud সৌদি বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ ফয়সাল স্পেশালাইজড হাসপাতালে ভর্তি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ২১:৩৫ অপরাহ্ন
NEWSTV24

NEWSTV24

সৌদি আরবের বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ হাসপাতালে ভর্তি হয়েছেন। জেদ্দার কিং ফয়সাল স্পেশালাইজড হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। সৌদি আরবের রাজকীয় আদালত এক বিবৃতিতে জানিয়েছে, নিয়মিত মেডিক্যাল চেকআপের জন্য তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। গতকাল বুধবার গালফ নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

রাজকীয় আদালত এক বিবৃতিতে আরও জানায়, বাদশাহ সালমান বিন আব্দুল আজিজকে জেদ্দার কিং ফয়সাল স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিয়মিত শারীরিক পরীক্ষার জন্য তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। এ পরীক্ষার জন্য কয়েক ঘণ্টা লাগতে পারে বলেও বিবৃতিতে জানানো হয়েছে। ২০১৫ সালে সৌদি আরবের ক্ষমতায় আসেন সৌদি বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ। 

এর আগে, ২০২২ সালের মে মাসে শারীরিক সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বাদশাহ সালমান। ঐ সময় তার কোলোনোস্কপি ও মেডিক্যাল পরীক্ষা করা হয়।  সেসময় রাষ্ট্রীয় গণমাধ্যমের খবরে বলা হয়, বাদশাহ সালমান তার হার্টের পেসমেকারের ব্যাটারি প্রতিস্থাপনের জন্য রাজধানী রিয়াদের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। এছাড়া ২০২০ সালে একবার অস্ত্রোপচার করেছিলেন তিনি। সেই সময় সৌদি বাদশাহের শারীরিক অবস্থা নিয়ে নানা জল্পনা ছড়িয়ে পড়ে।

গালফ নিউজ