চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারিআমিরাতে বৃষ্টিতে গাড়িতে আটকা পড়ে মারা গেলেন দুই জন সেরেলাক-নিডোয় অতিরিক্ত চিনি, পরীক্ষা করবে বিএফএসএজাতিসংঘে ফিলিস্তিনের পূর্ণ সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্রভারতে লোকসভা নির্বাচনের ভোট শুরু
No icon

শ্রেষ্ঠ প্রতিষ্ঠানের পুরস্কার পেলো গ্রামীণফোন

এশিয়ান লিডারশিপ অ্যাওয়ার্ডসের (এএলএ) অর্গানাইজেশনাল অ্যাওয়ার্ডস বিভাগে শ্রেষ্ঠ প্রতিষ্ঠানের পুরস্কার পেয়েছে গ্রামীণফোন।বৃহস্পতিবার সম্মানজনক এ আয়োজনের ১৯তম আসর অনুষ্ঠিত হয়। গ্রামীণফোনের কর্মীদের সুস্থতা, সব কর্মীকে সমান অগ্রাধিকার দেওয়াসহ অন্তর্ভুক্তিমূলক সংস্কৃতি বিকাশে প্রতিষ্ঠানের ভূমিকা ও দৃষ্টিভঙ্গির কারণে এ পুরস্কার দেওয়া হয়। কোম্পানির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।বিজ্ঞপ্তিতে বলা হয়, এশিয়ায় ব্যবসায়িক নেতৃত্ব বিষয়ে পৃষ্ঠপোষকতা এবং এ ক্ষেত্রে ভালো উদ্যোগের প্রচারে এএলএ উল্লেখযোগ্য ভূমিকা পালন করে। ২০১১ সাল থেকে এ পুরস্কার দেওয়া হচ্ছে। এ বছর অনুষ্ঠানটি হয় ভার্চুয়ালি। এতে এএলএর দক্ষ জুরি কাউন্সিল নতুন সম্ভাবনা উন্মোচনের লক্ষ্যে গ্রামীণফোনের প্রচেষ্টাকে অভিনন্দন জানায়। খাতসংশ্লিষ্ট তিন শতাধিক ঊর্ধ্বতন নেতা এ অনুষ্ঠানে অংশ নেন।

গ্রামীণফোনের প্রধান মানবসম্পদ কর্মকর্তা সৈয়দ তানভির হোসেন বলেন, কর্মীদের সুস্থতা, অন্তর্ভুক্তিমূলক সংস্কৃতি, প্রজেক্ট অটোমেশন, ডিজিটালভাবে পরিচালিত মানবসম্পদ ও নেতৃত্ব বিকাশকে অগ্রাধিকার দিয়ে বিবেচনা করে গ্রামীণফোন; যা আমাদের দায়িত্বশীল ব্যবসায়িক প্রতিষ্ঠান হিসেবে এ খাতে এগিয়ে থাকতে সহায়তা করেছে। এএলএ ২০২১ অর্জন আমাদের জন্য অত্যন্ত সম্মানের।