ফেসবুক-গুগল থেকে অর্থ আদায়ে প্রথম আইন পাস অস্ট্রেলিয়ায়জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সূচি ঘোষণাবিএনপির ৭ মার্চ পালনের সিদ্ধান্তকে স্বাগত ওবায়দুল কাদেরেরটিকা নেওয়ার পর মনে করবেন না সব সমাধান হয়ে গেছে’ বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করার আহ্বান প্রধানমন্ত্রীর
No icon

বিদ্যুতের তার ছিঁড়ে ঘরে আগুন, শিশুসহ ৪ জনের মৃত্যু

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ডেসকোর ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তার ছিঁড়ে নারায়ণগঞ্জ পবিস-২ এর ১১ হাজার ভোল্ট লাইনের ওপরে গিয়ে পড়ে গেছে। এতে আগুন লেগে নিচে থাকা বসতঘর পুড়ে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়েছে।শুক্রবার রাত পৌনে ৯টার দিকে রূপগঞ্জ সদর ইউনিয়নের পূর্বাচলের ১১ নম্বর সেক্টর কুমারটেক গ্রামে এ দুর্ঘটনা ঘটে।পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত বলেন, রাত পৌনে ৯টার দিকে পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার স্টেশনের কাছে কুমারটেক এলাকায় ডেসকোর তার ছিঁড়ে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্টের লাইনের ওপর গিয়ে পড়ে যায়।

এতে ওই লাইনের নিচে বসবাস করা মাছুম মিয়ার ঘরে মুহূর্তেই আগুন লেগে যায়। এ সময় মাছুম ও তার দুই প্রতিবন্ধী শিশু সন্তান ঘটনাস্থলেই নিহত হন।তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পূর্বাচল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ২০ মিনিটের মধ্যে আগুন নেভাতে সক্ষম হয়। এ সময় ঘর থেকে মাছুমের স্ত্রী সীমাকে গুরুতর দগ্ধ অবস্থায় উদ্ধার করেন ফায়ার সার্ভিস সদস্যরা। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।