বজ্রসহ শিলা বৃষ্টি হতে পারে যেসব অঞ্চলে আজ শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন এলপিজির নতুন দাম ঘোষণা করা হবে আজবৃহস্পতিবার থেকে কমতে পারে তাপমাত্রা, শুরু হবে বৃষ্টিঅনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়
No icon

টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ রোহিঙ্গা আটক

কক্সবাজার টেকনাফের হ্নীলায় অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে র;্যাব-১৫ এর সদস্যরা। আটককৃত মাদক কারবারী হলেন টেকনাফ হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া ২৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-সি-১২, এফসিএন নং-২৫২৭০৯ এর বাসিন্দা মৃত ছিদ্দিকের ছেলে মোঃ সালাম (৩৮)।র;্যাব-১৫, কক্সবাজার অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় র;্যাব-১৫, আভিযানিক দলের গোয়েন্দা তৎপরতা ও নজরদারির প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে, টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া শালবাগান এলাকায় কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়/অন্যত্র প্রেরণের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র;্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২, ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানিক দল অভিযান পরিচালনাকালে শালবাগান বাজারের ২৬নং রোহিঙ্গা ক্যাম্পগামী রাস্তার মাথায় কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পশ্চিম পাশে পাকা রাস্তার উপর পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে একজন মাদক কারবারীকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিকে তল্লাশী করে তার হেফাজত থেকে সর্বমোট ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।আটককৃত ধৃত ব্যক্তি জিজ্ঞাসাবাদে জানায় দীর্ঘদিন যাবত বিভিন্ন পন্থায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে টেকনাফসহ কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র;্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয়।