ঢাকা ছাড়লেন ডোনাল্ড লু বিশ্বকাপ খেলতে দেশ ছেড়েছেন শান্ত-সাকিবরাদেশের পাঁচ বিভাগে ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট জারিমে মাসের শেষ দিকে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড়রাজশাহীতে বাগান থেকে গুটি আম নামানো শুরু
No icon

রূপপুরে শীতার্তদের মাঝে সেইফ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

পাবনার বেডা উপজেলার রূপপুরে ৩০০ শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে সেচ্ছাসেবী সংগঠন সেইফ ফাউন্ডেশন ও রোটারি ক্লাব। জেঁকে বসেছে শীত। কনকনে শীতের আবহে জনমানুষের দূর্ভোগ বাড়ছে। শীত ও কুয়াশার তীব্রতায় সবচেয়ে কষ্টে থাকে সুবিধা বঞ্চিত ও গ্রামের দরিদ্র মানুষজন। এসব অসহায় শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে সেচ্ছাসেবী সামাজিক সংগঠন সেইফ ফাউন্ডেশন ফর সোস্যাল ডেভেলফমেন্ট এবং রোটারি ক্লাব অব ঢাকা রেডিয়েন্ট। 
শুক্রবার (১৯ জানুয়ারি) পাবনার আমিনপুর থানার চর রূপপুরে শীতবস্ত্র বিতরণের যৌথ আয়োজন করে সংগঠন দুটি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেইফ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও রোটারি ডিস্ট্রিক-৩৮২১ এর অ্যাসিস্ট্যান্ট গভর্নর, বিশিষ্ট আয়কর আইনজীবি রাসেল শেখ। 
উল্লেখ্য, সেইফ ফাউন্ডেশন একটি সেচ্ছাসেবী সংগঠন। যা মানবিক দায়িত্ববোধে নিবেদিত তারুণ্যের যুথবদ্ধ আয়োজন। দারিদ্রতার কষাঘাতে যারা শুধু বেঁচে থাকার সংগ্রামকেই জীবন মনে করে তাদের কাছে অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসা সহ মৌলিক মানবিক অধিকারগুলো সহজলভ্য করাই এ সংগঠনের প্রয়াস। দেশের প্রত্যন্ত অঞ্চলের সামাজিক উন্নয়ন ও মানুষের জীবনমানের উৎকর্ষতা সাধনের স্বপ্ন নিয়ে সংগঠনটি দীর্ঘ নয় বছর যাবত দেশের বিভিন্ন এলাকায় সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে আসছে।