আবরার হত্যা: প্রযুক্তিগত তদন্তে ফেঁসে যাচ্ছে অমিত সাহাবাংলাদেশকে ব্যঙ্গ করে স্টার স্পোর্টসের বিতর্কিত বিজ্ঞাপনআফগানিস্তানে মসজিদে জুমার নামাজে বোমা হামলা, নিহত ৬২হোয়াটসঅ্যাপে নতুন করারোপের প্রস্তাবে উত্তাল লেবানননানিকে হত্যার পর নরসিংদীর পুলিশ সুপারকে কল দিলেন নাতি!
No icon

কাশ্মীর নিয়ে সৌদি যুবরাজের সঙ্গে ইমরান খানের বৈঠক

কাশ্মীর ইস্যু নিয়ে সৌদি আরবের প্রতিরক্ষামন্ত্রী ও ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের সঙ্গে বৈঠক করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। বৃহস্পতিবার সৌদি আরব পৌঁছানোর পরপরই সৌদি যুবরাজের সঙ্গে পাকিস্তানের প্রধানমন্ত্রীর এ বৈঠক অনুষ্ঠিত হয়। খবর জিয়ো নিউজ উর্দূর। সৌদি সিংহাসনের এ উত্তরাধিকারের সঙ্গে বৈঠকে ইমরান খান অধিকৃত কাশ্মীরের অস্থিতিশীলতা নিয়ে আলোচনা করেন। উপত্যকাটির পরিস্থিতি নিয়ে আন্তর্জাতিক মনোযোগ আকর্ষণের চেষ্টার অংশ হিসেবে সৌদি সফরে গিয়েছেন তিনি।

এর আগে ইমরান খান সৌদি আরব পৌঁছালে মক্কার গভর্নর খালেদ আল ফয়সাল বিন আব্দুল আজিজ তাকে বিমানবন্দরে স্বাগত জানান।

তেল স্থাপনায় হামলাকে কেন্দ্র করে ইরানের সঙ্গে সৌদির উত্তেজনার মধ্যেই দেশটিতে সফর করছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী। মার্কিন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও এ মুহূর্তে সৌদি আরবে রয়েছেন। আগামী সপ্তাহে জাতিসংঘের সাধারণ অধিবেশনে দেয়া বক্তৃতায়ও কাশ্মীর প্রসঙ্গ নিয়ে আসবেন ইমরান খান।