রাজধানীতে সবচেয়ে ঝুঁকিপূর্ণ দুই এলাকাবিডিবিএলের ২৫ কোটি টাকা আত্মসাৎসারাদেশে আবহাওয়া শুষ্ক থাকতে পারেসবার সামনে কঠিন চ্যালেঞ্জঅরাজগত সৃষ্টির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইনমন্ত্রী
No icon

ভোটের মাঠে এগিয়ে সা: সম্পাদক প্রার্থী শাহ নেওয়াজ

জাতীয়তাবাদী ছাত্রদলের আগামী ১৪ সেপ্টেম্বর কেন্দ্রীয় ষষ্ঠ কাউন্সিল।  সভাপতি পদে লড়বেন ৮ জন এবং সা: সম্পাদক পদে ১৯ জন। সভাপতি প্রার্থী এবং সা: সম্পাদকদের মধ্যে তৃণমূল এবং ভোটারদের নজর কেড়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অন্যতম যুগ্ন সম্পাদক শাহ নেওয়াজ। ব্যাক্তিগতভাবে, শাহ নাওয়াজ এক সম্ভান্ত্র পরিবারে জন্মগ্রহণ করেন। বাবা বিএনপির ইউপি চেয়ারম্যান হওয়ায় সুবাধে খুব অল্প বয়সে জড়িয়ে পড়েন জাতীয়তাবাদী আদর্শের রাজনীতিতে। এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার পর থেকে আরো সক্রিয় হন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলে। অংশগ্রহণ করেন ছাত্রদল এবং বিএনপি ঘোষিত সকল কর্মকাণ্ডে। এছাড়া তিনি জিয়া পরিবারের একজন বিশ্বস্ত এবং ১/১১ তে দলের পক্ষে অবস্থান নিয়েছিলেন। দক্ষ সংগঠক, কর্মী-বান্ধব এবং দলের সকল সিদ্ধান্তের প্রতি আস্থাশীল ও অনুগত হওয়ায় সর্বস্তরে জনপ্রিয় এই ছাত্রনেতা।

ঢাকা বিশ্ববিদ্যালইয়ের সবুজ চত্তর থেকে বেড়ে ওঠা শাহ নেওয়াজ তৃণমূলে জনপ্রিয় এ ছাত্রনেতা বিভিন্ন পর্যায়ে নেতা কর্মীদের সাথে কথা বলে জানা যায়, কেন্দ্রীয় কাউন্সিল উপলক্ষে কেন্দ্রীয় নেতাদের জেলায় জেলায় সাংগঠনিক সফর নেতা কর্মীদের উজ্জীবিত করছে এবং সকল পর্যায়ে নেতা কর্মীদের সংগঠিত করছে। সাধারণ সম্পাদক প্রার্থী শাহ নেওয়াজ অনেক পরিশ্রমী বলেই তার পক্ষে সারাদেশে সকল জেলায় জেলায় সফর করে নেতা কর্মীদের সময় দেওয়া সম্ভব হয়েছে। এজন্যই সে সবার কাছে জনপ্রিয়।

কেন্দ্রীয় ষষ্ঠ কাউন্সিল উপলক্ষে প্রায় সকল সাংগঠনিক জেলায় সফর করেছেন এই ছাত্রনেতা। এতে নেতাকর্মীদের ব্যাক্তিগত ও সাংগঠনিক অবস্থা এবং আগামী দিনের ছাত্রনেতৃত্বের স্বরূপ ইত্যাদি বিষয়ে আলোচনায় তৃণমূলের মন কেড়ে নেয় ছাত্ররাজনীতির এই পরিচিত মুখ। এই ছাত্রনেতার দাবি, আমাকে সা: সম্পাদক নির্বাচিত করা হলে দেশ, দেশমাতা বেগম খালেদা জিয়া, গণতন্ত্র, মানুষের প্রকৃত স্বাধীনতা, এবং ছাত্ররাজনীতির হারনো গৌরব পুনরুদ্ধারে আমার লড়াই করে যাবো ইনশাআল্লাহ।