যুদ্ধবিরতি সম্পর্কে ইসরায়েলের আনুষ্ঠানিক প্রতিক্রিয়া পেলো হামাসঝুম বৃষ্টিতে স্বস্তি ফিরলো সিলেটেজলবায়ু পরিবর্তনজনিত কতটা ঝুঁকিতে বাংলাদেশতানজানিয়ায় ভারী বৃষ্টি-ভূমিধসে নিহত ১৫৫মাসের শুরুতে বৃষ্টির আভাস, গরম কমা নিয়ে সংশয়
No icon

ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের থানা ও বিভাগীয় দায়িত্বশীল সমাবেশ অনুষ্ঠিত

 বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল বলেছেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী এদেশে একটি সফল ইসলামী বিপ্লবের স্বপ্ন দেখে। ঢাকা মহানগরী দক্ষিণ বাংলাদেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ সাংগঠনিক ও প্রশাসনিক এলাকা। দেশ পরিচালনার অনেক গুলো গুরুত্বপূর্ণ অবকাঠামো এখানে রয়েছে। দেশের মূল প্রশাসনিক অঞ্চল যখন আল্লাহর দ্বীন বিজয়ের জন্য প্রস্তুত হয়ে যায় তখন সারাদেশে তখন খুব দ্রুত সময়ের মধ্যে সফলতা চলে আসে। তাই সংগঠনের সে লক্ষ্য পূরণে ঢাকা মহানগরী দক্ষিণকে কঠিনভাবে চাষাবাদ করতে হবে। জনগণ ভোট ও ভাতের ন্যায্য অধিকার হারিয়েছে, দেশে আজ গণতন্ত্র নেই, জনগণের কথা বলার অধিকার নেই, এমনকি মানুষের জান ও মালেরও কোনো নিরাপত্তা নেই। স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ক্ষমতাসীন গোষ্ঠীর লোকেরা ধর্ষণ করছে। প্রশাসনের কতিপয় ব্যক্তি গ্রেফতারকৃত স্বামীকে ফিরিয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে স্ত্রীকে কুপ্রস্তাব দিচ্ছে। দেশের এই ক্রান্তিকালে জনগণের অধিকার সুনিশ্চিত করতে মুল দায়িত্বশীলদেরকে সর্বোচ্চ ঝুঁকি নিয়ে ভূমিকা পালন করতে হবে। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি আমাদের প্রিয় জন্মভূমি বাংলাদেশে ইসলামী রাষ্ট্র কায়েম হবে এবং জনগণ তাদের ন্যায্য অধিকার ফিরে পাবে ইনশাআল্লাহ।

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের থানা ও বিভাগীয় দায়িত্বশীল সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের সঞ্চালনায় অনলাইনে অনুষ্ঠিত এই সমাবেশে আরও বক্তব্য প্রদান করেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর যথাক্রমে আব্দুস সবুর ফকির ও এডভোকেট ড. হেলাল উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মুহা. দেলাওয়ার হোসেন, কামাল হোসাইন. ড. আব্দুল মান্নানসহ ঢাকা মহানগরী দক্ষিণে কর্মপরিষদ সদস্যবৃন্দ।