পাঠদান প্রস্তুতির পরিকল্পনা করছে শিক্ষা প্রশাসনটিকাদানে সতর্কতার সঙ্গে এগোচ্ছে সরকাররোহিঙ্গা ক্যাম্পে ক্রমে বাড়ছে অপরাধ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার চাপ বাড়ছেভারতে ভয়াবহ বিস্ফোরণে কয়েক জনের প্রাণহানির আশঙ্কা
No icon

বিরাট-আনুশকার ঘর আলো করে এলো রাজকন্যা

কন্যাসন্তানের বাবা হয়েছেন ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি। শুরু হলো ‘বিরুশকা’র নতুন ইনিংস। সোমবার ফুটফুটে রাজকন্যার জন্ম দিলেন আনুশকা শর্মা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বাবা হওয়ার সুখবর জানান বিরাট কোহলি। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ফেসবুক পোস্টে লেখেন- আপনাদের সবার সঙ্গে এ খবরটি শেয়ার করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত যে, সোমবার বিকালে আমরা কন্যাসন্তানের বাবা-মা হওয়ার আশীর্বাদ পেয়েছি। আনুশকা এবং নবজাতক দুজনই সুস্থ রয়েছে। আশা করছি এ সময়টিতে আপনারা আমাদের প্রাইভেসিকে সম্মান জানাবেন। ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে চুপিসারে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড সুপারস্টার আনুশকা শর্মা।

গত আগস্টে অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন এই দম্পতি। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই অস্ট্রেলিয়া সফরে গিয়ে অ্যাডিলেড টেস্টে খেলে দেশে ফেরেত আসেন বিরাট কোহলি।