রাজধানীতে সবচেয়ে ঝুঁকিপূর্ণ দুই এলাকাবিডিবিএলের ২৫ কোটি টাকা আত্মসাৎসারাদেশে আবহাওয়া শুষ্ক থাকতে পারেসবার সামনে কঠিন চ্যালেঞ্জঅরাজগত সৃষ্টির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইনমন্ত্রী
No icon

দেম্বেলের গোলে বার্সার জয়, জমিয়ে উঠল শিরোপার লড়াই

রিয়াল ভায়াদোলিদকে ১-০ গোলে হারিয়ে লা লিগার শিরোপার লড়াই জমিয়ে তুলেছে বার্সেলোনা। আক্রমণ-পাল্টা আক্রমণে ম্যাচের শুরুটা হয় জমজমাট। বরাবরের মতো বল দখলে আধিপত্য ধরে রেখে খেলতে থাকে বার্সেলোনা। যদিও প্রথমার্ধে গোলের দেখা পায়নি কোনও দল। দ্বিতীয়ার্ধের ৭১তম মিনিটে মেসির জোরালো শট পোস্ট ঘেঁষে বাইরে যায়। ৭৯তম মিনিটে রেফারির বিতর্কিত সিদ্ধান্তে ১০ জনে পরিণত হয় ভায়াদোলিদ। একজন কম নিয়েও ভালোই লড়াই করে যাচ্ছিল দলটি। গোলশূন্য ড্রর দিকে এগিয়ে যাচ্ছিল ম্যাচ। কিন্তু একেবারে শেষ পর্যায়ে ৯০তম মিনিটে এসে ওসমান দেম্বেলের একমাত্র গোলে জয় নিশ্চিত করে বার্সেলোনা।

আসরে বাজে শুরুর পর গত ৫ ডিসেম্বর থেকে আর কোনও ম্যাচ হারেনি বার্সেলোনা। এই নিয়ে টানা ১৯ ম্যাচ অপরাজিত রোনাল্ড কুমানের দল। যার মধ্যে জয় ১৬টি, ড্র তিনটি। বার্সেলোনার পয়েন্ট এখন ৬৫। লিগের শীর্ষে থাকা অ্যাটলেটিকোর পয়েন্ট ৬৬। আর তৃতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৬৩। তিন দলই খেলছে ২৯ ম্যাচ করে।