পাঠদান প্রস্তুতির পরিকল্পনা করছে শিক্ষা প্রশাসনটিকাদানে সতর্কতার সঙ্গে এগোচ্ছে সরকাররোহিঙ্গা ক্যাম্পে ক্রমে বাড়ছে অপরাধ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার চাপ বাড়ছেভারতে ভয়াবহ বিস্ফোরণে কয়েক জনের প্রাণহানির আশঙ্কা
No icon

যত সম্ভব তত সন্তান নিতে চাই: প্রিয়াঙ্কা

যত সম্ভব তত সন্তান নিতে চান বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী সংসার নিয়ে রবিবার দ্য টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা জানান তিনি। সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয় কতটি সন্তান নিতে চান। জবাবে প্রিয়াঙ্কা বলেন, আমার পক্ষে যতগুলো সম্ভব, ততগুলো সন্তানই নিতে চাই। একটি ক্রিকেট টিম? জবাবে তিনি বলেন, আই এম নট শিউর। ২০১৮ সালের ১ ডিসেম্বর নিক জোনাসকে বিয়ে করেন। বিয়ের পর আমেরিকায় স্থায়ী হয়েছেন প্রিয়াঙ্কা। মাঝে মধ্যে বেড়াতে আসেন ভারতে। বছর দশেকের ছোট নিককে বিয়ের করা নিয়ে কম বিতর্ক হয়নি। এবার এ বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী। প্রিয়াঙ্কা বলেন, অন্য অনেক কাপলদের মতো পারস্পরিক সমঝোতা থাকাটা জরুরি। একে অন্যের ভালোলাগা, খারাপ লাগা, অভ্যাসকে সম্মান করতে হবে। উল্টো দিকের মানুষকে চেনা বা বোঝা খুবই রোমাঞ্চকর একটা বিষয়। কিন্তু সেটা পথটা কখনই কঠিন নয়।

অভিনেত্রীর কথায়, একজন মানুষকে নিজের পাশে পাওয়া অনেক বড় ব্যাপার। পেশাগত জীবন বাদ দিয়ে আমি সবসময় চেষ্টা করি ভালো থাকার। যতটা থাকা সম্ভব। আমি খুব ভাগ্যবান যে নিকও ঠিক জীবন সম্পর্কে এইরকম কিছুই ভাবে।

তিনি জানিয়েছেন কোয়ারেন্টাইন পর্বে অনেকটা কাছাকাছি আসতে পেরেছেন তারা। তিনি বলেন, কোয়ারেন্টাইনে থাকাকালীন আমরা অনেকটা সময় একসঙ্গে কাটাতে পেরেছি। যেটা আমার কাছে একটা বিরাট পাওয়া। কারণ আমাদের কাজ, কেরিয়ারের ব্যস্ততার জন্য এতটা সময় একসঙ্গে কাটাতে পারি না।

সূত্র: ইউএস ম্যাগাজিন