রাজধানীতে সবচেয়ে ঝুঁকিপূর্ণ দুই এলাকাবিডিবিএলের ২৫ কোটি টাকা আত্মসাৎসারাদেশে আবহাওয়া শুষ্ক থাকতে পারেসবার সামনে কঠিন চ্যালেঞ্জঅরাজগত সৃষ্টির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইনমন্ত্রী
No icon

চুপিচুপি বাগদান সারলেন ফারিয়া

চুপিচুপি বাগদান সারলেন ছোটপর্দার অভিনেত্রী ফারিয়া শাহরিন। শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অভিনেত্রী নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন। নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে ফারিয়া একটি আংটি বদলের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন,আলহামদুলিল্লাহ বাগদান সম্পন্ন, সবাই দোয়া করবেন। জানা গেছে, শুক্রবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ফারিয়া শাহরিনের বাগদান সম্পন্ন হয়। তার হবু বরের নাম মাহফুজ রায়ন। তিনি পেশায় একজন চাকরিজীবী। বাগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফারিয়া শাহরিনের পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠ বন্ধুরা।

২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপর শুরু করেন শোবিজ যাত্রা। নাটক আর বিজ্ঞাপন চিত্রে কাজ করে জনপ্রিয়তা পান। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের কথা দিলাম প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয়। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিং বিভাগে পড়াশোনা করেছেন দুবছর।