ব্রাজিলে ভয়াবহ বন্যায় নিহতের সংখ্যা বেড়ে ৭৮ঢাকায় ৩৬ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ডবৃষ্টির পর আগামী সপ্তাহে আবার তাপপ্রবাহের শঙ্কানারী টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি ঘোষণা আজদেশের ৮ বিভাগে হতে পারে টানা বৃষ্টি
No icon

মাহির বিচ্ছেদের ঘোষণা, জানেন না স্বামী

ঢাকাই ছবির চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ে করেন ২০১৬ সালের ২৫ মে। সে সময় জমকালো আয়োজনে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে মাহির বিয়ের আনুষ্ঠানিকতাও হয়। কিন্তু বিয়ের পর থেকেই নানা মহল থেকে গুঞ্জন উঠে মাহির এ সংসার টিকবে না। বিয়ের এ ৫ বছরে বারবার তাদের বিযে বিচ্ছেদের গুঞ্জন উঠেছে ঢালিউড পাড়ায়। প্রতিবারই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন মাহি। কিন্তু এবার সত্যি সত্যিই বিচ্ছেদের খবর জানালেন মাহি। তবে মাহি বিচ্ছেদের বিষয়টি  নিশ্চিত করলেও তার স্বামী অপু এ বিষয়ে কিছুই জানেন না বলে জানালেন।

শনিবার দিবাগত রাত ১২টা ৪৯ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্টে বিয়ে বিচ্ছেদের ইঙ্গিত দেন মাহি। মধ্যরাতে বিবাহবিচ্ছেদের ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দেওয়ার পর যোগাযোগ করা হলে রোববার মাহি নিশ্চিত করে জানান, সংসার জীবন শেষ হচ্ছে তার। অপুর সঙ্গে পাঁচ বছরের সংসার জীবনের ইতি টানছেন।

মাহি বলেন,এ বিষয়ে আমি আর কিছু বলতে চাই না। শুধু বলবো, ভালো একজন মানুষ থেকে আমি আলাদা হয়ে যাচ্ছি। তার প্রতি আমার সম্মান থাকবে আজীবন। আশা করি আমাদের নিয়ে নেতিবাচক কিছু ছড়াবেন না।

তবে মাহিয়া মাহি ডিভোর্সের কথা জানালেও তার স্বামী অপু তেমন কিছুই জানাতে পারেননি। এ বিষয়ে তেমন কিছু জানেন না বলেও মন্তব্য তার। অপু বলেন, আমি ফেসবুকে দেখলাম ও আপনাদের কাছ থেকে শুনলাম। এ বিষয়ে মাহির সঙ্গে কথা হয়েছে মাত্র, বিস্তারিত কথা বলে দুপুরে আপনাদের সঙ্গে কথা বলব।