যুক্তরাজ্যে যাচ্ছে সীতাকুণ্ডের লিচুগাজায় ২৪ ঘণ্টায় ইসরাইলের হামলায় নিহত ১২১ ফিলিস্তিনি১১ বছর পর আবারও এভারেস্ট চূড়ায় বাংলাদেশ দুপুরের মধ্যে ঝড়ের আভাস৩ দিন ভারত ভ্রমণে যেতে পারবেন না বাংলাদেশিরা
No icon

ক্যাটরিনার স্বামী ভিকির সামনেই প্রাক্তন প্রেমিকাকে নিয়ে কী বললেন সলমন খান?

ক্যাটরিনা কইফের সঙ্গে সলমনের সম্পর্কের চর্চা একটা সময়ে কম হয়নি বলিউডে। এ বার অভিনেত্রীর স্বামীর সামনেই প্রাক্তন প্রেমিকার সম্পর্কে কী বললেন ভাইজান? ক্যাটরিনার সঙ্গে বিবাহিত জীবনের বছর পার ভিকি কৌশলের। একুশ সালে বলিউডের প্রতিভাবান, সম্ভাবনাময় এই অভিনেতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী। সম্প্রতি সলমনের শো ‘বিগ বস’-এর ঘরে যান ভিকি। সঙ্গে ছিলেন কিয়ারা আডবাণী। নিজের ছবি ‘গোবিন্দা মেরা নাম’-এর প্রচারের উদ্দেশ্যে প্রবেশ ভিকির ‘বিগ বস’-এর মঞ্চে। সেখানেই সলমনের প্রেমিকা সম্পর্কে প্রশ্ন করেন ভিকি। সলমনের জবাবে হাসি চাপতে পারলেন না ভিকি।
কিয়ারা ও ভিকি ‘বিগ বস’-এর ঘরে ছিলেন কয়েক ঘণ্টার জন্য। রেডিয়ো জকির চরিত্রে দেখা গেল তাঁদের। প্রতিযোগীদের নানা ধরনের প্রশ্নের পাশপাশি সলমনের সঙ্গে প্রশ্ন-উত্তরের খেলায় মাতলেন ভিকি-কিয়ারা। ভাইজানের প্রেম নিয়ে প্রশ্ন করে বসেন ভিকি। তিনি জানতে চান, কোনও মেয়ে নিজে থেকে সলমনকে প্রেমপ্রস্তাব দিয়েছেন কি না। উত্তরে হাসি চাপতে পারেননি সলমন। পাল্টা জবাব দিয়ে বললেন, ‘‘প্রেমপ্রস্তাব মনে না পড়লেও, প্রেমে প্রতারিত হয়েছি।’’ ভাইজানের উত্তরে হেসে ফেললেন ভিকি-কিয়ারা।

সলমন খানের সঙ্গে ক্যাটরিনা কইফের সম্পর্কের চর্চা ইন্ডাস্ট্রির খোলা সত্যি ছিল এক সময়। যদিও দু’জনের কেউ-ই এই বিষয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। যদিও খুব শীঘ্রই সলমন-ক্যাটরিনাকে দেখা যাবে ‘টাইগার ৩’-এ।