বাসের ‘গেটলক সিস্টেম’ চালু হচ্ছে আজফের গরম আসছে, তবে অস্বস্তিকর নয় বিশ্ব মা দিবস আজনতুন বিনিয়োগকারী কম আসছে শেয়ারবাজারেএসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ আজ
No icon

বছরশেষে মুম্বই ছাড়লেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা

বছরশেষে মুম্বই ছাড়লেন বিরুষ্কা, দম্পতির গন্তব্য নিয়ে অনুরাগীদের কৌতূহল। কাজের ব্যস্ততা কমেছে। তাই কি একসঙ্গে ছুটি কাটানোর পরিকল্পনা? বিমানবন্দরে দম্পতিকে দেখে শুরু জল্পনা।
বছরশেষে মায়ানগরীর একাধিক তারকা ছুটি কাটানোর পরিকল্পনা করেছেন। ইতিমধ্যেই ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ মুম্বই ছেড়েছেন। সপরিবার লন্ডনে ছুটি কাটাতে হাজির হয়েছেন সইফ আলি খান। এ বারে মুম্বই ছাড়লেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।
বুধবার সকালে মুম্বই বিমানবন্দরের বাইরে দেখা গেল বিরুষ্কাকে। অপেক্ষামাণ চিত্র সাংবাদিকদের জন্য হাসিমুখে দুজনে পোজ়ও দিলেন। শুধু তা-ই নয়, বিমানবন্দরে প্রবেশের আগে সাংবাদিকদের নতুন বছরের আগাম শুভেচ্ছাও জানিয়েছেন এই তারকা-দম্পতি।
অনুষ্কার পরনে ছিল নীল ডেনিমের সঙ্গে কালো সোয়েটার। তার সঙ্গে তাঁর খয়েরি পশমের টুপিটিও মানিয়েছে বেশ। অন্য দিকে বিরাট বেছে নিয়েছিলেন সাদা সোয়েটার এবং কালো ট্র্যাক প্যান্ট। সঙ্গে বাইশ গজের অনুষঙ্গেই হয়তো সাদা জুতো, সাদা টুপি। উল্লেখ্য, বিরাট ও অনুষ্কার সঙ্গে তাঁদের কন্যা ভামিকাকে কিন্তু দেখা যায়নি। ফলে দম্পতির ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই অনুরাগীরা ভামিকার কথা জানতে চান।
ঘনিষ্ঠ সূত্রে খবর, বছর শেষে বিরুষ্কা ছুটি কাটাতেই মুম্বই ছেড়েছেন। কিন্তু পাশাপাশি তাঁদের ভ্রমণ-গন্তব্য নিয়েও কৌতূহল দানা বেঁধেছে অনুরাগীদের মনে। যদিও এই বিষয়ে এখনও কোনও তথ্য প্রকাশ্যে আসেনি।
সম্প্রতি, বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ় জিতেছে ভারতীয় দল। অন্য দিকে চাকদহ এক্সপ্রেস ছবির শুটিংও শেষ করেছেন অনুষ্কা। দুজনের হাতেই কিছুটা ফাঁকা সময়। তাই এখন পেশাদার জীবন থেকে কিছুটা সময় দূরে কাটাতেই এই সফর।