যুক্তরাজ্যে যাচ্ছে সীতাকুণ্ডের লিচুগাজায় ২৪ ঘণ্টায় ইসরাইলের হামলায় নিহত ১২১ ফিলিস্তিনি১১ বছর পর আবারও এভারেস্ট চূড়ায় বাংলাদেশ দুপুরের মধ্যে ঝড়ের আভাস৩ দিন ভারত ভ্রমণে যেতে পারবেন না বাংলাদেশিরা
No icon

অনুমতির তোয়াক্কা না করেই শাহরুখের গালে মহিলার চুম্বন

সারা বিশ্বে রমরমিয়ে চলছে ছবি। তার হাতেগরম ফলাফল পাচ্ছেন শাহরুখ খান। দুবাইয়ে সম্প্রতি এক বিশেষ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। সেখানেই এক মহিলা তাঁকে জাপটে ধরে গালে চুম্বন এঁকে দেন। নায়কের অনুমতির তোয়াক্কা না করেই। সেই ভিডিয়ো ভাইরাল হতেই খেপেছেন বাদশা খানের অনুরাগীরা। একজন নারী কী করে এ ভাবে হামলা চালাতে পারেন? প্রশ্ন তাঁদের।

সম্প্রতি দুবাইয়ে এক বন্ধুর রিয়েল এস্টেটের অনুষ্ঠান ছিল। যার মুখ শাহরুখ খান। কালো কোট, প্যান্ট, বো-তে যথারীতি ঝকঝকে তিনি। অনুষ্ঠানের উদ্বোধন করেন। তারপর সহকারী পূজা দাদলানিকে সঙ্গে নিয়ে কিছু অতিথির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সারেন। সেখানেই ঘটে এই ঘটনা। শাহরুখকে ঘিরে ছিলেন তাঁর নিরাপত্তা রক্ষীরা। আচমকাই সেই বৃত্তে ঢুকে পড়েন কালো গাউন পরা এক মহিলা। এগিয়ে আসেন শাহরুখের দিকে। জানতে চান, তিনি কি শাহরুখকে চুম্বন করতে পারেন?

স্বাভাবিক ভাবেই অভিনেতা একটু হকচকিয়ে যান। সেই সুযোগে ওই মহিলা দুই হাতে তাঁর গাল চেপে ধরেন। তারপরই তাঁর গালে এঁকে দেন আদরের ভেজা চুমু! ঘটনার আকস্মিকতায় হতবাক নায়ক। চোখমুখে লালচে আভা! চোখ বুঁজে ফেলেন তিনি। তারপর বিমূঢ়ভাব কাটিয়ে অল্প হেসে এগিয়ে যান। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই চরম উত্তেজনা নায়কের অনুরাগী মহলে। কিছুতেই তাঁরা মেনে নিতে পারছেন না আরও এক অনুরাগিনীর ভালবাসার এমন বহিঃপ্রকাশ।