বিমান থেকে গাজায় ত্রাণ ফেলছে যুক্তরাষ্ট্রবেইলি রোডে আগুন: সংসদে ক্ষোভ ও শোক প্রকাশবেইলি রোডে আগুনের ঘটনায় পুলিশের মামলাপর্দা নামছে প্রাণের বইমেলারহজ যাত্রীদের থাকার জন্য সৌদিতে আবাসিক ভবনের অনুমতি
No icon

টাইগারদের সিরিজ জয়ের হাতছানি

প্রিয় ফরম্যাট ওয়ানডেতে চেনা রূপে বাংলাদেশ। ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেই টাইগাররা দেখাল তাদের আগ্রাসী চেহারা। ওয়েস্ট ইন্ডিজকে রীতিমতো উড়িয়ে দিয়ে তুলে নিল এক দুরন্ত জয়। টাইগাররা ক্যারিবীয়দের হারিয়েছে ৬ উইকেটে।হেসে খেলে ব্যাটিং করে ৫৫ বল আগেই ম্যাচ শেষ করে দিয়েছে টাইগাররা। তবে এই ম্যাচে কাজের কাজটি করেছেন বোলাররা। যে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানরা টি-২০ ক্রিকেটে রানের বন্যা বইয়ে দিলেন তারা ওয়ানডেতে বাংলাদেশের বোলারদের সামনে দাঁড়াতেই পারলেন না।প্রথমে ব্যাট করে ১৪৯ রানের বেশি করতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ। সর্বোচ্চ ৩৩ রান করেছিলেন ব্রুকস। ১৫০ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়েই জিতে যায় বাংলাদেশ।

সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে থাকা অধিনায়ক তামিম ইকবালের দলের লক্ষ্য আজ বুধবার দ্বিতীয় ম্যাচ জিতেই সিরিজ জয় নিশ্চিত করা। সে প্রত্যয়ে গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে স্থানীয় সময় সকাল সাড়ে ৯টায় অর্থাৎ বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় উইন্ডিজেত মুখোমুখি হবে লাল-সবুজের প্রতিনিধিরা। ম্যাচটি জিতলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিজেদের করবে বাংলাদেশ।

দ্বিতীয় ওয়ানডের জন্য বাংলাদেশ সম্ভাব্য একাদশ-

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ ও নাসুম আহমেদ।