ডেঙ্গুতে সারা দেশে চলতি বছর ঝরতে পারে ৪০ হাজার প্রাণ থাইল্যান্ডে ছয় দিনের সফর শেষে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রীহিট অ্যালার্টেও স্কুল, নগণ্য উপস্থিতির অনেকে অসুস্থদুর্নীতি ও লুটপাট লুকিয়ে রাখতেই বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে : রুহুল কবির রিজভীবাংলাদেশসহ ছয় দেশে সীমিত পরিমাণে পিঁয়াজ রপ্তানি করবে ভারত
No icon

ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল) জনবল নিয়োগ বিজ্ঞপ্তি

বেসরকারি খাতের ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই ব্যাংকে ক্যাশ বিভাগে ‘ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার’ পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার, ক্যাশ এরিয়া
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অন্তত স্নাতক ডিগ্রি থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। কম্পিউটার ব্যবহারে দক্ষতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানাসহ অনলাইন সফটওয়্যারে কাজ জানা থাকতে হবে। চাকরির ধরন: ফুলটাইম
    কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে
    বেতন-ভাতা: মাসিক মোট বেতন ২৮,০০০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা আছে। কর্মদক্ষতার ভিত্তিতে এক বছর পর স্থায়ী পদের জন্য লিখিত পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য হবেন। 

    আবেদন যেভাবে
    আগ্রহী প্রার্থীদের ইবিএলের ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

    আবেদনের শেষ সময়: ৩০ ডিসেম্বর ২০২৩।