তাপপ্রবাহের কারণে স্কুল-কলেজ বন্ধ ঘোষণাতীব্র তাপপ্রবাহ: ৭ দিন স্কুল বন্ধের দাবি ভেজাল নকল পণ্যে সর্বনাশতাপমাত্রা আরও বাড়তে পারেতাপপ্রবাহ আরও কত দিন থাকবে জানালো আবহাওয়া অধিদপ্তর
No icon

জাতীয়তাবাদী যুবদলের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার নতুন আহ্বায়ক কমিটি গঠন

ঢাকা মহানগর যুবদলের নতুন আহ্বায়ক কমিটি, জাতীয়তাবাদী যুবদলের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির এক বৈঠকে এই কমিটি গঠন করা হয়েছে। শনিবার রাতে যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা মহানগর উত্তরে শফিকুল ইসলাম মিল্টনকে আহ্বায়ক ও মোস্তফা জগলুল পাশা পাপেলকে সদস্য সচিব করে নতুন আহ্বায়ক কমিটি করা হয়েছে। আর ঢাকা মহানগর দক্ষিণে গোলাম মাওলা শাহিনকে আহ্বায়ক ও খন্দকার এনামুল হক এনামকে সদস্য সচিক করে আহ্বায়ক কমিটি করা হয়েছে।

এতে আরও বলা হয়, কমিটির নেতাদেরকে আগামী সাত দিনের মধ্যে কমিটির বাকি পদ পূরণ করে কেন্দ্রীয় নির্বাহী কমিটির অনুমোদন নেওয়ার জন্য যুবদল সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর নির্দেশ দিয়েছেন।