সাড়ে ৫ মাস পর হিলি বন্দর দিয়ে শুরু হয়েছে পেঁয়াজ আমদানি।তিন জায়গায় সুনির্দিষ্ট পদক্ষেপ লাগবেতাপপ্রবাহ বইছে দেশের অধিকাংশ জেলায় ট্রাম্পের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন প্রধান সাক্ষীচট্টগ্রাম থেকে ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট
No icon

জামায়াত-বিএনপির ষড়যন্ত্র মোকাবিলায় সতর্ক থাকতে হবে: ড. রাজ্জাক

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত যাতে দেশে কোনো ধরনের অরাজকতা সৃষ্টি করতে না পারে সেজন্য দলীয় নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। তিনি বলেন, আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। তাদের ষড়যন্ত্র বা যে কোনো পরিস্থিতি মোকাবিলা করতে হবে।

রোববার রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত জরুরি বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। আগামী ২ সেপ্টেম্বর ঢাকায় আওয়ামী লীগের সুধী সমাবেশ সফল করার লক্ষ্যে এ সভার আয়োজন করা হয়।  ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতির  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সঞ্চালনায় সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বক্তব্য রাখেন।

সভায় ড. রাজ্জাক আরও বলেন, তারা সংবিধান মানে না। জনগণের ওপর তাদের কোনো আস্থা নেই। তাই তারা নির্বাচনে না এসে তা বানচালের ষড়যন্ত্র করছে। এদিকে রোববার রাজধানীর খামারবাড়িতে কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশ নেন ড. মো. আব্দুর রাজ্জাক। বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ড. রাজ্জাক বলেন, জনগণ সঙ্গে না থাকলে কোনো আন্দোলনই সফল হয় না।