তানজানিয়ায় ভারী বৃষ্টি-ভূমিধসে নিহত ১৫৫মাসের শুরুতে বৃষ্টির আভাস, গরম কমা নিয়ে সংশয়ইউক্রেনকে দূরপাল্লার ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র দিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রআগামীকাল ভারতের লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফা ভোটগ্রহণশপথ নিলেন আপিল বিভাগের ৩ বিচারপতি
No icon

বাংলাদেশের জন্য জিম্বাবুয়ের দল

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের সিরিজ শুরুর ২৪ ঘণ্টা আগেও বাংলাদেশ জানত না তারা কাদের বিপক্ষে লড়বেন। এ জন্য সংবাদ সম্মেলনে অবাক হওয়ার কথা জানিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল নিজেই।অবশেষে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের সিরিজের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। আইসিসি ওয়ানডে সুপার লিগের এ তিনটি ম্যাচের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করে দেশটি। টেস্ট সিরিজের মতো ওয়ানডে দলকেও নেতৃত্ব দেবেন ব্রেন্ডন টেলর। এ দলে তিনজন নতুন মুখ রাখা হয়েছে। তারা হলেন তাডিওয়ানাশে মারুমানি, ডিয়ন মায়ার্স ও মিল্টন শুমবা।

জিম্বাবুয়ে স্কোয়াড

রায়ান বার্ল, রেগিস চাকাবা, টেন্ডাই চাতারা, লুক জংওয়ে, তিনাশে কামুনহুকাময়ে, ওয়েসলি ম্যাডভেরে, টিমিসেন মারুমা, তাডিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, ডিয়ন মায়ার্স, রিচার্ড নাগারাবা, সিকান্দার রাজা, মিল্টন শুমবা, ব্রেন্ডন টেলর (অধিনায়ক) ও ডোনাল্ড তিরিপানো।