গাজীপুরে টেক্সটাইল মিলের গুদামে আগুন,আরও একটি উপশহর করতে যাচ্ছে রাজউকসোনালী ব্যাংকের খেলাপি ঋণ যথেষ্ট উদ্বেগজনকব্রাজিলের ঐতিহাসিক জয়ে টিএসসিতে সমর্থকদের উল্লাসকুমিল্লার ৫ ইউপিতে ভোটগ্রহণ চলছে
No icon

বাংলাদেশের বিপক্ষে সিরিজে ভারতীয় দলে পরিবর্তন

বাংলাদেশের বিপক্ষে সিরিজের জন্য ভারত ওডিআই দলে পরিবর্তন এসেছে। রবীন্দ্র জাদেজা এবং যশ দয়ালের ইনজুরির কারণে বদলি হিসেবে ডিসেম্বরে টাইগারদের বিপক্ষে ওয়ানডে দলে ডাক পেয়েছেন পেস বোলার কুলদীপ সেন এবং অলরাউন্ডার শাহবাজ আহমেদ।

দয়াল এবারই প্রথমবারের মতো ডাক পেয়েছিলেন ভারত দলে। তবে পিঠে সমস্যার কারণে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজ থেকে বাদ পড়লেন তিনি। দয়ালের বদলি হিসেবে বাংলাদেশ দলে ডাক পেয়েছেন কুলদীপ সেন, যার নিউজিল্যান্ডে ওয়ানডে দলেও থাকার কথা ছিল। এদিকে, জাদেজা হাঁটুর অস্ত্রোপচার থেকে এখনও পুরোপুরি সেরে উঠতে পারেননি। যে কারণে তার বদলি হিসেবে দলে যুক্ত হলেন শাহবাজ।

বাংলাদেশ ওয়ানডের জন্য ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, রজত পতিদার, শ্রেয়াস আইয়ার, রাহুল ত্রিপাঠি, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), ইশান কিশান (উইকেটরক্ষক), শাহবাজ আহমেদ, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, মোহম্মদ সিরাজ, দীপক চাহার, কুলদীপ সেন।