দুর্নীতি ও লুটপাট লুকিয়ে রাখতেই বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে : রুহুল কবির রিজভীবাংলাদেশসহ ছয় দেশে সীমিত পরিমাণে পিঁয়াজ রপ্তানি করবে ভারততাপপ্রবাহের মধ্যেই আজ খুলছে স্কুল-কলেজযুদ্ধবিরতি সম্পর্কে ইসরায়েলের আনুষ্ঠানিক প্রতিক্রিয়া পেলো হামাসঝুম বৃষ্টিতে স্বস্তি ফিরলো সিলেটে
No icon

২ কোটি টাকা ছিনিয়ে নিলো প্রজন্মলীগ সভাপতি সোহেল রানা

কুমিল্লার দাউদকান্দিতে সাইফুল ইসলাম নামের এক ব্যবসায়ীকে অস্ত্র ঠেকিয়ে পৌঁনে দুই কোটি টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে দাউদকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি সোহেল রানার বিরুদ্ধে। এই ঘটনায় সোমবার পুলিশ অভিযান চালিয়ে সোহেল রানার বাসা থেকে ছিনতাই হওয়া এক কোটি ৮ লাখ টাকা উদ্ধার করে। তবে তাকে আটক করতে পারেনি পুলিশ। সোহেল রানা নিজেকে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের দাউদকান্দি উপজেলা সভাপতি হিসেবে পরিচয় দিয়ে আসছিলেন।  পুলিশ জানায়, রোববার রাত পৌঁনে ২টার দিকে এক কোটি ৭৬ লাখ টাকা নিয়ে ঢাকা থেকে কুমিল্লায় ফিরছিলেন সাইফুল। দাউদকান্দি বিশ্বরোড এলাকায় মোহন পেট্রোলপাম্পের সামনে পৌঁছালে অস্ত্র ঠেকিয়ে তার কাছ থেকে টাকাগুলো ছিনতাই করা হয়। ঘটনার অভিযোগ পেয়ে টাকা উদ্ধারে সোহেল রানার বাড়িতে অভিযান চালায় পুলিশ। 

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক বলেন, সোহেল রানার বাড়িতে অভিযান চালিয়ে এক কোটি আট ৮ লাখ টাকা উদ্ধার করা হয়। অভিযুক্ত সোহল রানাকে আটক করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

ছিনতাইয়ের শিকার সাইফুল ইসলাম কুমিল্লার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বাসিন্দা। এ ঘটনায় সোমবার সোহেল রানার নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও দু-তিন জনের বিরুদ্ধে দাউদকান্দি থানায় একটি মামলা করেন।