গাজীপুরে টেক্সটাইল মিলের গুদামে আগুন,আরও একটি উপশহর করতে যাচ্ছে রাজউকসোনালী ব্যাংকের খেলাপি ঋণ যথেষ্ট উদ্বেগজনকব্রাজিলের ঐতিহাসিক জয়ে টিএসসিতে সমর্থকদের উল্লাসকুমিল্লার ৫ ইউপিতে ভোটগ্রহণ চলছে
No icon

স্টার্টআপ ধারণা জমা নিচ্ছে রবি

মোবাইল ফোন অপারেটর রবি র ডিজিটাল উদ্যোক্তা প্ল্যাটফর্ম আর-ভেঞ্চারসের তৃতীয় সংস্করণে স্টার্ট-আপ প্রস্তাব জমা দেওয়া শুরু হয়েছে। ৩১ ডিসেম্বর পর্যন্ত অংশগ্রহণকারীরা তাদের প্রস্তাব জমা দিতে পারবেন। নির্ধারিত সময়ের মধ্যে অংশগ্রহণকারীরা এই লিংকে গিয়ে https://www.robi.com.bd/en/personal/r-ventures তাদের প্রাথমিক পর্যায় এবং অগ্রসরমান স্টার্টআপগুলো নিবন্ধন করতে পারবেন।আর-ভেঞ্চারস ৩.০-এ নির্বাচিত স্টার্টআপগুলোতে আড়াই কোটি টাকা পর্যন্ত বিনিয়োগের ঘোষণা দিয়েছে রবি। রবির পাশাপাশি খাত বিশেষজ্ঞের একটি প্যানেল স্টার্টআপগুলোতে আলাদাভাবে বিনিয়োগ করবে।

বিনিয়োগের জন্য নির্বাচিত স্টার্টআপগুলো আর-ভেঞ্চারসের সমৃদ্ধ পোর্টফোলিওর অংশ হবে; যার মধ্যে এরই মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে শাটল, এয়ারব্রিংগার, মেডইজি, সিগমাইন্ডের মতো সফল উদ্যোগগুলো। এছাড়া স্টার্টআপগুলো গুরুত্বপূর্ণ ব্যবস্থাপনা পরামর্শ, মেন্টরশিপ এবং সম্ভাব্য বিনিয়োগকারীদের সঙ্গে কাজ করার সুযোগ পাবেন।সবশেষ সরাসরি সম্প্রচার হতে যাওয়া ইনভেস্টর ডে র জন্য প্রায় ১৫ থেকে ২০টি স্টার্টআপকে বাছাই করা হবে যেখানে বিনিয়োগকারীরা তাদের বিনিয়োগের সিদ্ধান্তগুলো ঘোষণা করবেন।রবি র আইসিটি সাবসিডিয়ারি রেড ডট ডিজিটালের পৃষ্ঠপোষকতায় আর-ভেঞ্চারস হলো বিকল্প বিনিয়োগ প্ল্যাটফর্ম আর-ভেঞ্চারস প্রাইভেট ইক্যুইটি ফান্ড হিসেবে গঠিত।