কক্সবাজারে ফ্লাই ডাইনিং নামে একটি ঝুলন্ত রেস্টুরেন্টের যাত্রা শুরুমহামারীকালে বিশ্বে এইডস রোগীর সংখ্যা বেড়েছে১৭১০ জনকে নিতে ৪৪তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশডিসেম্বর বাঙালির আনন্দ-গৌরবের মাসশারীরিক উপস্থিতিতে শুরু আপিল বিভাগের বিচারকাজ
No icon

পরীমনি-রাজ ৮ দিনের রিমান্ডে

চিত্রনায়িকা পরীমনি ও রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ ছাড়া পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম ও রাজের ম্যানেজার সবুজ আলীরও চার দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছে। রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য আইনে দায়ের করা মামলায় আজ বৃহস্পতিবার রাতে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশিদ তাদের রিমান্ডের এ আদেশ দেন।এর আগে বৃহস্পতিবার রাত ৮টা ২৮ মিনিটে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে পরীমনি ও রাজসহ চারজনকে হাজির করা হয়। তাদের সাত দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বনানী থানার পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা।আজ প্রেস ব্রিফিংয়ে র;্যাব জানায়, জিজ্ঞাসাবাদে পরীমনি জানিয়েছেন; ২০১৬ সাল থেকেই তিনি মদের প্রতি আসক্ত হয়ে গেছেন। এরপর অন্য মাদকও গ্রহণ করতেন। পরীমনির বাসা থেকে ১৭ বোতল মদ উদ্ধার করা হয়েছে। এটা কোনো লাইসেন্সে কাভার করে না। এ ছাড়াও অভিযান পরিচালনার সময় তার বাসা থেকে মদের একটি লাইসেন্সের কপি আমরা পেয়েছি। কিন্তু সেটা বহু আগের মেয়াদোত্তীর্ণ।

র;্যাব জানায়, ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইস সেবন করতেন পরীমনি। তাছাড়া মদে মাত্রাতিক্তি আসক্তি তার। নিজ বাসায় একটি মিনি বারও রয়েছে তার। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজ পরীমনির বাসায় এসব মাদক সরবরাহ করতেন। মিনিবার থাকায় তার বাসায় পার্টির আয়োজন করা হতো। সেই পার্টিতে বিভিন্ন প্রকার মাদক সরবরাহ করতেন রাজ।গতকাল বুধবার রাজধানীর বনানীর বাসা থেকে আলোচিত অভিনেত্রী পরীমনিকে আটকের সময় বিপুল পরিমাণ মদ, ইয়াবা, ভয়ঙ্কর মাদক আইস ও এলএসডি পেয়েছে র;্যাব। আজ তাকে গ্রেপ্তার দেখানো হয়।