কক্সবাজারে ফ্লাই ডাইনিং নামে একটি ঝুলন্ত রেস্টুরেন্টের যাত্রা শুরুমহামারীকালে বিশ্বে এইডস রোগীর সংখ্যা বেড়েছে১৭১০ জনকে নিতে ৪৪তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশডিসেম্বর বাঙালির আনন্দ-গৌরবের মাসশারীরিক উপস্থিতিতে শুরু আপিল বিভাগের বিচারকাজ
No icon

নতুন বাংলা অরিজিনাল ‘আমাদের বাড়ি’র ট্রেলার প্রকাশ করল জিফাইভ

নতুন বাংলা ওয়েব সিরিজআমাদের বাড়ি আনছে দক্ষিণ এশীয় কনটেন্টের সবচেয়ে বড় স্ট্রিমিং প্ল্যাটফর্ম জিফাইভ গ্লোবাল গতকাল, ১৭ নভেম্বর ওয়েব সিরিজটির ট্রেলার প্রকাশের মাধ্যমে  ঘোষণা দিয়েছে প্ল্যাটফর্মটি। কাজী রাহাত পরিচালিত অসাধারণ এক গল্প নিয়ে সাজানো কনটেন্টটিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, দীপা খন্দকার, রওনক হাসান, নাদের চৌধুরীনাজিবা বাশার, সাদিকা স্বর্ণাসহ আরো অনেকে।

ট্রেলার লিঙ্ক: https://www.zee5.com/global/tvshows/details/amader-bari/0-6-4z544477/amader-bari-trailer/0-1-6z544636

আমাদের বাড়ি কাহিনীটি আবর্তিত হয়েছে একটি সুখী পরিবারকে ঘিরে; একটি যৌথ পরিবার যেখানে পারস্পরিক ভালবাসাই মূল শক্তি। এই শক্তিই পরিবারটিকে বাইরের জগতের নানা ঘাত-প্রতিঘাতের সাথে লড়াই করে জয়ী হতে সহায়তা করে। জিফাইভ অরজিনাল ড্রামা সিরিজটিতে চিত্রায়িত হয়েছে নিত্যদিনের পারিবরিক হাস্যরস, খুনসুটি এবং আবেগপ্রবণ সব ঘটনা; যা তাদের আরো আপন করে তোলে।

জিফাইভ গ্লোবাল’র চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, “আমাদের লক্ষ্য হলো বিশ্বজুড়ে আমাদের দর্শকদের ভারত, পাকিস্তান বাংলাদেশ সম্পর্কিত কাহিনী নিয়ে তৈরি কনটেন্টের মাধ্যমে বিনোদন প্রদান করা। আমাদের বাংলাদেশি অরিজিনালগুলো ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে; শুধু বাংলাদেশে নয়, বিশ্বজুড়ে। আমাদের নতুন ফরম্যাট এবং প্রথম জিফাইভ অরিজিনাল ড্রামা সিরিজের সফল সূচনার পর পারিবারিক কাহিনী নিয়ে ২০ পর্বের আরো একটি কনটেন্টআমাদের বাড়িআনলাম আমরা; বিশ্বজুড়ে দর্শকদের জন্য এটি আমাদের আরেকটি বাংলাদেশি অরিজিনাল।

পরিচালক কাজী রাহাত বলেন, “নব্বইয়ের দশকের শুরুর দিকে আমার ছেলেবেলায় টেলিভিশনে অনেক পারিবারিক কাহিনী উপভোগ করেছি। তাই এই ঘরানার কাজ করার প্রতি আমার সবসময়ই একটা আগ্রহ ছিল। এটিই আমার প্রথম অরিজিনাল ড্রামা সিরিজ। তাই একটি মানস্মত বিনোদনমূলক কনটেন্ট তৈরি করতে আমি আমার সবটা ঢেলে দিয়েছি। পাশাপাশি আমি পাশে পেয়েছে অসাধারণ সব কাহিনী লেখকদের। প্রখ্যাত শিল্পী তারিক আনাম খান, রওনক হাসান, দীপা খন্দকার নাদের চৌধুরী তাদের সবটা দিয়ে কাজটিকে আরো সাফল্যমনণ্ডিত করে তুলেছেন। ওয়েব সিরিজটিকে একটি গ্লোবাল প্ল্যাটফর্মে পরিবেশনের সুযোগ দেয়ায় জিফাইভ কে জানাই আন্তরিক ধন্যবাদ।

২৭ নভেম্বর, ২০২১ থেকে ১৯০টি দেশে শুধু জিফাইভ-আমাদের বাড়িউপভোগ করতে পারবেন দর্শকরা।

গুগল প্লে­স্টোর অথবা আইওএস অ্যাপ স্টোর থেকে গ্রাহকরা জিফাইভ অ্যাপ ডাউনলোড করতে পারবেন। রকু ডিভাইস, সামস্যাং স্মার্ট টিভি, অ্যাপল টিভি, অ্যান্ড্রয়েড টিভি অ্যামাজন ফায়ার স্টিকে রয়েছে অ্যাপটি। www.ZEE5.com  ওয়েবসাইটটির মাধ্যমেও উপভোগ করা যাবে জিফাইভ।