আজ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসএপ্রিলে ৪৩ বছরের মধ্যে সবচেয়ে কম বৃষ্টি অবশেষে রাজধানীতে স্বস্তির বৃষ্টিবজ্রসহ শিলা বৃষ্টি হতে পারে যেসব অঞ্চলে আজ শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন
No icon

পৃথিবীর মায়া ত্যাগ করলেন সুরভি জৈন

মাত্র ৩০ বছর বয়সেই পৃথিবীর মায়া ত্যাগ করলে জনপ্রিয় ফ্যাশন ইনফ্লুয়েন্সার সুরভি জৈন। গত ১৮ এপ্রিল মৃত্যু হয়েছে তাঁর। তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। শুক্রবার (১৯ এপ্রিল) ভারতের উত্তর প্রদেশের গাজিয়াবাদে শেষকৃত্য সম্পন্ন হয়েছে সুরভির।

মাত্র ২৭ বছর বয়সে প্রথমবার ক্যান্সার ধরা পড়ে সুরভির। তবে সেই যাত্রায় সুস্থ হয়ে গেলেও আবার ফিরে আসে এই মারণব্যাধি। দুইবার ক্যান্সারের আক্রমণ তিনি আর নিতে পারেননি। টানা লড়াই করেও ব্যর্থ হয়েছেন। শেষ পর্যন্ত লড়াই থেমে গেল। ওপারে পাড়ি জমিয়েছেন সুরভি জৈন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সুরভির মৃত্যুর খবর জানায় তাঁর পরিবার। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, সোশ্যাল মিডিয়ায় অনেক জনপ্রিয়তা ছিল সুরভির।

অনেকেই তাঁর ফ্যাশন স্টেটমেন্ট পছন্দ করেন। তাঁদের জন্য নিয়মিত ছবিও শেয়ার করতেন সুরভি। আট সপ্তাহ আগে শেষ ছবি পোস্ট করেছিলেন তিনি। কিন্তু সেই ছবিতে ছিল দীর্ঘ রোগভোগের ক্লান্তি।

1

ছবির ক্যাপশনেও হৃদয়বিদারক বার্তা দেন সুরভি। লেখেন, ‘জানি, আমি আমার শরীর খারাপ নিয়ে আপনাদের বিশেষ কিছু জানাতে পারিনি, তা ঠিক হয়নি কারণ আপনারা রোজ আমাকে মেসেজ পাঠিয়েছেন। তবে কী জানেন তো, সময়টা ভালো যাচ্ছে না। আর শেয়ার করার তেমন কিছু নেইও। গত দুই মাসের বেশির ভাগ সময় আমার হাসপাতালেই কেটেছে। চিকিৎসা চলছে, অত্যন্ত কঠিন আর আমি চাইছি এ সব কিছু শেষ হয়ে যাক।’

দীর্ঘদিন ধরে ওভারিয়ান ক্যান্সারে ভুগছিলেন সুরভি। একবার নয়, দুইবার এই রোগে আক্রান্ত হন তিনি। প্রথমবার বড় অস্ত্রোপচার হয়েছিল তাঁর। শরীরে প্রায় দেড় শ সেলাই দেওয়া হয়েছিল। এরপর গত বৃহস্পতিবার (১৮ এপ্রিল) হাসপাতালে তিনি মারা যান।