আজ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসএপ্রিলে ৪৩ বছরের মধ্যে সবচেয়ে কম বৃষ্টি অবশেষে রাজধানীতে স্বস্তির বৃষ্টিবজ্রসহ শিলা বৃষ্টি হতে পারে যেসব অঞ্চলে আজ শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন
No icon

ব্যস্ত সময় কাটছে তানজিম সাইয়ারা তটিনীর, অস্ট্রেলিয়ায় উড়াল দিলেন তটিনী

ছোটপর্দার অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনীর ব্যস্ত সময় কাটছে অভিনয় ও মডেলিংয়ে। গত ঈদ নাটকেও ছিলতাঁর সরব উপস্থিতি। এবার শুটিংয়ে অংশ নিতে অস্ট্রেলিয়া গেছেন তটিনী। ১৮ এপ্রিল অস্ট্রেলিয়ার উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি।

সেখানে পাঁচটি নাটকের দৃশ্যধারণে অংশ নেবেন বলে জানা গেছে। এগুলোতে অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে খায়রুল বাশারকে। সব কয়টি নাটক পরিচালনা করবেন রুবেল হাসান। নাটকগুলো লিখেছেন মেজবাউদ্দিন সুমন, অপূর্ণ রুবেল, রুম্মান রশীদ খান ও রুবেল হাসান। এখনও কোনো নাটকের নাম চূড়ান্ত হয়নি।

তটিনী বলেন, ‘দেশের বাইরে নাটকের শুটিং বেড়েই চলেছে। গল্পের প্রয়োজনেই অস্ট্রেলিয়ায় শুটিং হচ্ছে নাটকগুলোর। চমৎকার লোকেশনে কাজ হচ্ছে। পাঁচটির মধ্যে চারটি নাটক তৈরি হবে ভালোবাসার গল্পে, আর একটি নাটকে উঠে আসবে প্রবাসীদের জীবনচিত্র। আশা করছি কাজগুলো দর্শকের ভালো লাগবে।’

এর আগে শুটিংয়ের জন্য সিঙ্গাপুরে যাওয়া হলেও এবারই প্রথম অস্ট্রেলিয়ায় শুটিংয়ে অংশ নিচ্ছেন খায়রুল বাসার। জানা গেছে, নাটকগুলোতে খায়রুল বাসার ও তটিনীর সঙ্গে বেশ কয়েকজন অস্ট্রেলিয়া প্রবাসী অভিনয় করবেন। এ ছাড়া দেশে বাকি অংশের শুটিংয়ের সময় যুক্ত হবেন দেশের শিল্পীরা। পাঁচটি নাটকের মধ্যে কোরবানির ঈদে প্রচার হবে তিনটি।এমনটিই জানিয়েছেন নির্মাতা। 

 

 

প্রসঙ্গত,‘শেষ কিছুদিন’, ‘বইটা আসলে দেয় কে’, ‘সম্ভবত প্রেম’, ‘দত্তক’, ‘কত যে আপন’, ‘গোলাপ গ্রাম’, ‘রাইড শেয়ারিং’ নাটক দিয়ে গত ঈদে আলো ছড়িয়েছেন তটিনী। নাটকগুলোতে তাঁর সঙ্গে দেখা গেছে ইয়াশ রোহানকে।

‘মায়াবতী’,‘তোমার জন্য মরতে পারি’ নাটক দুটিতে দর্শকের নজর কেড়েছেন এই সুহাসিনী। এতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন যথাক্রমে তৌসিফ মাহবুব ও খায়রুল বাশার। আগে তটিনীকে প্রেমের নাটকে বেশি দেখা যেত। শুধু প্রেমের নাটক নয়; সিরিয়াস, পারিবারিক, কমেডি ধাঁচের নাটকেও অভিনয় করে নিজেকে ভেঙেছেন তিনি।