এফডিসির ঘটনায় ডিপজল-মিশা সওদাগরের দুঃখ প্রকাশপ্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেনগরমের তীব্রতা কমাতে কী কাজ করেছেন, জানালেন হিট অফিসারবিনা ভোটে নির্বাচিত ৩৩ প্রার্থীসব ধরনের যাত্রীবাহী ট্রেনে ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ রেলওয়ে
No icon

অভিনেতা ফারুক সিঙ্গাপুরে আইসিইউতে

সুস্থ অবস্থায় নিয়মিত শারীরিক চেকআপে ৪ মার্চ সিঙ্গাপুর গেছেন অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ-সদস্য বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুক।সেখানে পৌঁছে তিনি অসুস্থ হয়ে পড়েন। তিনি সিঙ্গাপুর মাউন্ড এলিজাবেথ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন বলে জানিয়েছেন এ অভিনেতার ভাতিজি উপস্থাপক, অভিনেত্রী আসমা পাঠান রুম্পা।সিঙ্গাপুর যাওয়ার আগে তিনি যুগান্তরকে বলেছেন, ডাক্তারের পরামর্শে শারীরিক চেকআপের জন্য সিঙ্গাপুর যেতে হচ্ছে। সঙ্গে গেছেন তার স্ত্রী।ভাতিজি রুম্পা জানান, দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন চাচা। মাঝে তার করোনা পজিটিভও হয়েছিল। এরপর কিছু দিন সুস্থ ছিলেন। গত সপ্তাহে পুরো শরীর চেকআপ করানোর জন্য সিঙ্গাপুরে যান। ডাক্তারের পরামর্শে চেকআপের জন্য নিয়মিতই তাকে সিঙ্গাপুর যেতে হয়।

গত সপ্তাহেও গেছেন। সেখানে চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। কিন্তু আজ (১৩ মার্চ) সকালে তিনি ঘুম থেকে উঠছিলেন না। অনেক ডাকাডাকির পর সাড়া দিলে দেখা যায় তার শারীরিক অবস্থার বেশ অবনতি ঘটেছে। সঙ্গে সঙ্গেই চাচাকে আইসিইউতে নেওয়া হয়। শনিবার বিকালে এ রিপোর্ট লেখা পর্যন্ত সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন।২০২০ সালের ১৩ সেপ্টেম্বর চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান এ অভিনেতা। সেখানে ৪৫ দিন অবস্থানের পর ২৯ অক্টোবর দেশে ফেরেন। এর কিছু দিনের মধ্যে করোনায় আক্রান্ত হন। সুস্থ হয়ে বাসায় ফিরে সীমিত আকারে রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করছিলেন তিনি।