দুর্নীতি ও লুটপাট লুকিয়ে রাখতেই বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে : রুহুল কবির রিজভীবাংলাদেশসহ ছয় দেশে সীমিত পরিমাণে পিঁয়াজ রপ্তানি করবে ভারততাপপ্রবাহের মধ্যেই আজ খুলছে স্কুল-কলেজযুদ্ধবিরতি সম্পর্কে ইসরায়েলের আনুষ্ঠানিক প্রতিক্রিয়া পেলো হামাসঝুম বৃষ্টিতে স্বস্তি ফিরলো সিলেটে
No icon

বই বিক্রির অর্থে মসজিদ নির্মাণে পাশে দাঁড়ান তাশরিফ খান

এবার সুনামগঞ্জের তাহিরপুরে মসজিদ নির্মাণে বই বিক্রির অর্থ দিয়ে পাশে দাঁড়ান সঙ্গীতশিল্পী তাশরিফ খান। এতে নেটিজেনরা প্রশংসায় ভাসাচ্ছেন তাশরিফকে। এইমধ্যে এক ভিডিও বার্তা পোস্ট করে এই গায়ক লিখেছেন, আল্লাহর ঘর নির্মাণে সামান্য অবদান আমারও থাকুক। এখানে গানের কোনও টাকা জমা হবে না, আমার বই বিক্রির উপার্জন থেকে জমানো অর্থ দিয়ে অংশগ্রহণ করছি। নেটিজেনরা বলছেন তাশরিফ খান বিশ্বাস করেন গানের টাকা দেওয়া যাবে না, সেটা হারাম। তাই তিনি বইয়ের টাকা দিয়েছেন। আরেকজন বলছেন, তিনি হারাম জেনেও গান গেয়ে টাকা ইনকাম করে যাচ্ছেন।

এসব নিয়ে সামাজিক মাধ্যমে তর্ক বিতর্ক চলছে। যদিও এক শ্রেণীর সামাজিক মাধ্যম ব্যবহারকারীরা তাশরিফকে প্রশংসায় ভাসাচ্ছেন। অন্যদিকে সংগীত সংশ্লিষ্টরা তাশরিফের এই বিষয়টি নিয়ে তাকে ‍‍`ভণ্ড‍‍` আখ্যা দিচ্ছেন।