বিশ্বে ভয়ংকর দুর্ভিক্ষ আসছে, ৩ কোটি মানুষের মৃত্যু হবে!পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত, ৪ জেলার সঙ্গে রেলযোগাযোগ বন্ধকর্তৃত্বের সীমা পৃথিবী ছাড়াল, শুক্রকে নিজেদের গ্রহ দাবি রাশিয়ারওয়াসার এমডির মেয়াদ ৩ বছর বাড়ানোর সুপারিশদগ্ধ আরেক মুসল্লির মৃত্যু, নিহত বেড়ে ৩৩
No icon

করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন অমিতাভ

অবশেষে করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। করোনায় আক্রান্ত হয়ে গত ১১ জুলাই মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হন বলিউড শাহেনশাহ। মরণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হন তার ছেলে অভিনেতা অভিষেক বচ্চন ও পুত্রবধূ ঐশ্বরিয়া রাই ও নাতনি আরাধ্যা। চিকিৎসা শেষে গত ২৭ জুলাই ঐশ্বরিয়া রাই ও নাতনি আরাধ্যার করোনামুক্তি ঘটলেও এতোদিন লড়াই চালিয়ে যাচ্ছিলেন বর্ষীয়ান অমিতাভ। অবশেষে করোনামুক্তির পর হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে তিনি বাড়ি ফিরেছেন বিগবি। এক টুইট বার্তায় অমিতাভ বচ্চন নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি লিখেছেন, আমি কোভিড-১৯ পরীক্ষা করেছি। ছাড় দেয়া হয়েছে। আমি নির্জন কোয়ারেন্টাইনে ফিরে এসেছি।

নিজের করোনামুক্তির জন্য সৃষ্টিকর্তা, প্রয়াত মা-বাব, ভক্ত-অনুরাগী ও নানাবতী হাসপাতালের চিকিৎসক-নার্সদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।