রাজধানীতে আজ বন্ধ থাকবে যেসব সড়কঢাকার বাতাস আজ কিছুটা ভালোভারতের কাছে বড় হার বাংলাদেশেরআজও ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টির আভাসসকালেই এক পশলা বৃষ্টিতে ভিজল ঢাকা
No icon

শহরে সালমান খান, নিরাপত্তার দায়িত্বে তিন হাজার পুলিশ

মধ্যরাতে কলকাতায় এসে পৌঁছলেন সলমন খান। রয়েছেন দক্ষিণ কলকাতায় একটি বিলাসবহুল হোটেল। প্রায় ১৩ বছর পর কলকাতার মাটিতে পা রাখলেন অভিনেতা। এর মধ্যেই লাগাতার প্রাণনাশের হুমকি পাচ্ছেন ভাইজান। বর্তমানে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা পান অভিনেতা। এ ছাড়াও সলমনের মতো এক জন তারকা শহরে অনুষ্ঠান করছেন, স্বাভাবিক ভাবেই নিরাপত্তা ব্যবস্থা যে প্রচন্ড কড়া হতে চলেছে, তা বোঝাই যাচ্ছে। শনিবার সন্ধ্যায় ইস্টবেঙ্গল মাঠে সলমন-সহ সোনাক্ষী সিন্‌হা, জ্যাকলিন ফার্নান্ডেজ়, পূজা হেগড়ে, প্রভু দেবা, আয়ুষ শর্মার মতো তারকার অনুষ্ঠান। এই মুহূর্তে অপেক্ষায় প্রহর গুনছেন সলমন অনুরাগীরা। চাক্ষুষ দেখবেন ভাইজানকে। কেমন চলছে শেষ মুহূর্তে প্রস্তুতি? কোন কোন গানে নাচবেন সলমন, জানাচ্ছে আনন্দবাজার অনলাইন।

এই মুহূর্তে প্রায় নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে গোটা ক্লাব চত্বর। পাশাপাশি সংলগ্ন রাস্তাগুলিও। নিরাপত্তায় কোনও ত্রুটি রাখতে চাইছে না ক্লাব। প্রায় তিন হাজার পুলিশ মোতায়েন থাকছে ক্লাব চত্বর থেকে অনুষ্ঠান ক্ষেত্রে সভাস্থলে। এ ছাড়াও থাকছেন বিপুল সংখ্যার বাউন্সার। সন্ধ্যা ৬টায় খুলবে মূল প্রবেশদ্বার। ইতিমধ্যেই ক্লাব চত্বরে ভিড় জমাচ্ছেন সলমনের ফ্যানেরা। এ দিকে মাঠে চলেছে শেষ মুহূর্তের মহড়া। ভাইজানের হিট হিট গানে চলেছে নাচের প্রস্তুতি। কখনও বাজছে কিসি কি ভাই কিসি কি জান-এর গান, কখনও বাজছে কিক ছবির জুম্মে কি রাত, কখনও আবার দবাং ছবি মারকাটারি সব গান। নৃত্যশিল্পীরা ব্যস্ত শেষ মুহূর্তের প্রস্তুতিতে। এ ছাড়াও প্রভু দেবা নাচবেন মুকাবলা মুকাবলা গানে, পূজা নাচতে পারেন বুটা বুম্মা গানের তালে, জ্যাকলিনের জন্য প্রস্তুত হয়েছে একটি গানের মিক্স। শোনা যাচ্ছে, অনুষ্ঠান শুরুর আগে কালীঘাটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যাবেন সলমন। এক দিকে, ইস্টবেঙ্গল মাঠে চূড়ান্ত ব্যস্ততা চলছে শেষ মুহূর্তে প্রস্তুতির জন্য, শহরবাসীর অপেক্ষা এখন ভাইজান-এর।